ইলিয়াস হাওলাদারঃ দৈনিক যুগান্তর পত্রিকার পটুয়াখালী জেলা (দক্ষিণের) প্রতিনিধি ও পটুয়াখালী জেলা সাংবাদিক কল্যান পরিষদের সভাপতি, মোস্তাফিজুর রহমান মোস্তাক এর উপর হামলার প্রতিবাদে কাঠালিয়া প্রেসক্লাবের আয়োজনে, ১৮ আগস্ট সকাল ১১.০০ টায় কাঠালিয়ায় উপজেলা চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সফিকুল ইসলাম রাসেল সিকদারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বরিশাল সাংবাদিক কল্যান পরিষদ ও কাঠালিয়া প্রেসক্লাবের সভাপতি বাদল হাওলাদার,

মানববন্ধনে বক্তব্য রাখেন মো. বাদল হাওলাদার সভাপতি কাঠালিয়া প্রেসক্লাব, সফিকুল ইসলাম রাসেল সিকদার সাধারন সম্পাদক কাঠালিয়া প্রেসক্লাব, মো. আসাদুজ্জামান সোহাগ সভাপতি কাঠালিয়া সাংবাদিক ক্লাব, ও সাংগঠনিক সম্পাদক রাজিব তালুকদার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তফা কামাল, কোষাধ্যক্ষ নাসিম মীরবহার, তথ্য বিষয়ক সম্পাদক ইলিয়াস হাওলাদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রশান্ত কুমার দাস, সদস্য সফিকুল ইসরাম সাওন, এবং প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।

বক্তব্যে সাংবাদিকরা বলেন মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও হামলাকারীদের অনতিবিলম্বে আইনের আওতায় আনা হোক এবং সাংবাদিক সুরক্ষার জন্য একটি আলাদা আইন প্রণয়ন করা হোক।

সারা বাংলাদেশে যে রকমের সাংবাদিক নির্যাতন হচ্ছে সে লক্ষে আমাদের এই কার্যক্রম প্রতিনিয়ত অব্যাহত থাকবে। এসময় কাঠালিয়া উপজেলার প্রেসক্লাবের সদস্য ও কাঠালিয়া নাগরিক ফোরামের সকল সদস্য গন উপস্থিত ছিল।